মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

| ১৪ ফাল্গুন ১৪৩০

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ

ক্যাম্পাস ডেস্ক

প্রকাশিত: ০০:০১, ২৪ জানুয়ারি ২০২৪

ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজের ২০২২-২৩ সেশনের এক শিক্ষার্থীকে মারধর করে মোবাইল ও মানিব্যাগ নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে কবি নজরুল কলেজ ছাত্রলীগের তিন জন কর্মীর বিরুদ্ধে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম সিফাত রহমান শিমুল।

অভিযুক্ত তিন ছাত্রলীগ কর্মী হলেন— মেহেদী হাসান পলাশ, রাকিব ও সুমন। তারা সবাই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন সাগরের অনুসারী।

জানা যায়, ছাত্রলীগ কর্মী রাকিব ও পলাশের নেতৃত্বে সোমবার (২২ জানুয়ারি) দুপুরে কবি নজরুল সরকারি কলেজ ছাত্র সংসদের ভেতরে ভুক্তভোগী শিক্ষার্থী শিমুলকে পরীক্ষার হল থেকে বের করে এনে মারধর করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী গণমাধ্যমকে বলেন, পরীক্ষার হল থেকে বের করে আমাকে ছাত্র সংসদের ভিতরে নিয়ে মারধর করা হয়েছে। ছাত্রলীগের ১৫/১৬ জন মিলে আমাকে লাথি, কিল, ঘুষি মারতে থাকে। পরে আমার থেকে মোবাইল আর মানিব্যাগ নিয়ে আমাকে ক্যাম্পাস থেকে বের হয়ে যেতে বলে। তারপর আমি বেরিয়ে আসি।

এ বিষয়ে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন সাগর গণমাধ্যমকে বলেন, ছেলেটি ছাত্রদল করে ও একটা কমিটির নেতা। ওকে মারা বা ওর ফোন-টাকা নেওয়া হয়নি। শুধু বলা হয়েছে কলেজ ক্যাম্পাসে যেন ছাত্রদলের প্রচার না করে।

তবে কবি নজরুল কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ফাহিম বলেন, ছেলেটি ছাত্রদলের কোনও পদধারী নেতা নয়। তবে ছাত্রদলের সমর্থক হতে পারে। ছাত্রদল সমর্থন করা তো কোনও অপরাধ নয়। সাধারণ শিক্ষার্থীকে মারধর করে ছিনতাই করা ছাত্রলীগের চিরাচরিত অভ্যাস।

এজেড