মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

| ১৪ ফাল্গুন ১৪৩০

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

নতুন কারিকুলামে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে শ্রেণিকক্ষে ইউএনও

ক্যাম্পাস ডেস্ক

প্রকাশিত: ২১:১৫, ১১ নভেম্বর ২০২৩

নতুন কারিকুলামে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে শ্রেণিকক্ষে ইউএনও

ফাইল ফটো

টাঙ্গাইলের সখীপুরে পাঠ্য প্রস্তুকের নতুন কারিকুলাম বিষয়ে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে শ্রেণিকক্ষে গেলেন ইউএনও ফারজানা আলম। ১১ নভেম্বর, শনিবার সকালে উপজেলার ইন্দাজানি পাবলিক উচ্চ বিদ্যালয় পরিদর্শন করতে গিয়ে তিনি ষষ্ঠ শ্রেণির 'শিল্প ও সংস্কৃতি' বিষয়ের বার্ষিক সামষ্টিক মূল্যায়নের ক্লাসে প্রবেশ করেন। 

তিনি নতুন কারিকুলাম বিষয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা আনন্দে উচ্ছসিত হয়। এ সময় শিক্ষার্থীদের শ্রেণি কক্ষে সময় মতো উপস্থিতি এবং আনন্দ চিত্তে পাঠদানে আকৃষ্ট করতে শিক্ষকদেরও পরামর্শ দেন তিনি। এ ছাড়া ইউএনও ফারজানা আলম উপজেলার মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়, দিঘীর চালা জে আই দাখিল মাদ্রাসা পরিদর্শন করতে গিয়ে শিক্ষার্থীদের পাঠদানে উদ্বুদ্ধ করেন। 

প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান বলেন, স্কুল পরিদর্শন করতে এসে ইউএনও ম্যাডাম শিক্ষার্থীদের সাথে যে ভাবে মিশে গেলেন তাতে আমরা সবাই আনন্দিত।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলম বলেন, স্কুল পরিদর্শন করতে গিয়ে দেখলাম নতুন কারিকুলামের বিষয়গুলো শিক্ষার্থীরা খুব ভালো ভাবে ও আনন্দচিত্তে গ্রহণ করেছে। তারা বার্ষিক সামষ্টিক মূল্যায়নে অংশগ্রহণ করছে। আমি বিশ্বাস করি আজকের শিশুই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আগামী দিনের কারিগর।