বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

| ৬ আষাঢ় ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

নোবিপ্রবির মালেক হলের নতুন প্রভোস্টের যোগদান

নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:২২, ১২ মে ২০২৪

নোবিপ্রবির মালেক হলের নতুন প্রভোস্টের যোগদান

ছবি: সংগৃহীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্র হল বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের নবনিযুক্ত প্রভোস্ট বিশ্ববিদ্যালয়ের অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. িমোহাম্মদ রুহুল আমিন হলে যোগদান করেছেন। হলের আবাসিক শিক্ষার্থীদের থাকা-খাওয়া এবং পড়াশোনায় সর্বোচ্চ গুরুত্ব প্রদানে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণের কথা জানান নবনিযুক্ত প্রভোস্ট। 

রবিবার (১২ মে) দুপুরে হলের সম্মুখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাবেক স্পিকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনিযুক্ত প্রভোস্ট। এসময় হলের সদ্য বিদায়ী প্রভোস্ট ড.মেহেদী হাসান রুবেল, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড.বিপ্লব মল্লিক, নোবিপ্রবি নীল দলের সভাপতি ড.মো.মাসুদ রহমান, পরিবহন প্রশাসক ড.কাওসার হোসেন সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক,প্রক্টরিয়াল বডি, হলের সহকারী প্রভোস্ট ও হলের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে মতবিনিময়ে নবনিযুক্ত প্রভোস্ট ড.রুহুল আমিন বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন আমার উপর যে আস্থা রেখে দায়িত্বপ্রদান করেছে সেই দায়িত্বপালনে বিশ্ববিদ্যালয়ের এই হলের সকলকে সঙ্গে নিয়ে কাজ করবো।হলের সার্বিক ব্যবস্থাপনায় আবাসিক শিক্ষার্থীদের থাকা-খাওয়া এবং পড়াশোনায় সর্বোচ্চ গুরুত্ব ও সুযোগ প্রদান করার লক্ষ্যে হলের প্রভোস্ট বডি এবং অফিস স্টাফদের নিয়ে কাজ করবো।

উল্লেখ্য, গত ৫ মে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি)  এর বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট হিসেবে ৩ বছরের জন্য দায়িত্ব পান অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ রুহুল আমিন।

এজেড