বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

| ৬ আষাঢ় ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

অনলাইনে জুয়ার অ‌্যাপস শতভাগ বন্ধ করা হবে : পলক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৫, ৪ ফেব্রুয়ারি ২০২৪

অনলাইনে জুয়ার অ‌্যাপস শতভাগ বন্ধ করা হবে : পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ‌্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অনলাইনে জুয়ার অ‌্যাপস শতভাগ বন্ধ করা হবে। সামাজিক যোগাযোগ মাধ‌্যমে অবৈধ প্রোপাগান্ডা ব‌্যক্তি, প্রতিষ্ঠান ও রাষ্ট্রের জন‌্য ভয়ংকর ক্ষতিকর। তিনি যে কোন মূল‌্যে তা বন্ধ করতে সংশ্লিষ্টদের জোরালো উদ‌্যোগ গ্রহণের নির্দেশনা প্রদান করেছেন।

প্রতিমন্ত্রী ৪ ফেব্রুয়ারি, রবিবার ঢাকায় টেলিযোগাযোগ অধিদপ্তর সদর দপ্তরে স্থাপিত সাইবার থ্রেড ডিটেনশন এন্ড রেসপন্স সেন্টার পরিদর্শনকালে এই নির্দেশনা প্রদান করেন।

এর আগে প্রতিমন্ত্রী টেলিযোগাযোগ অধিদপপ্তরের সম্মেলন কক্ষে অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে এক মত বিনিময় সভায় স্বল্প সম্পদ ব‌্যবহারের মাধ‌্যমে কিভাবে ভাল ফল পাওয়া যায় সে বিষয়ে কর্মকর্তাদের দিকনির্দেশনা প্রদান করেন।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান, অতিরিক্ত সচিব মোহাম্মদ গোলাম সরওয়ার ই কায়নাত, টেলিযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো: রফিকুল ইসলাম, অতিরিক্ত মহাপরিচালক মো: সাহাব উদ্দিন সহ ডাক ও টেলিযোগাযোগ বিভাগ ও টেলিযোগাযোগ অধিদপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক টেলিযোগাযোগ অধিদপ্তরকে স্মার্ট বাংলাদেশের জন‌্য একটি উপযোগী প্রতিষ্ঠানে পরিণত করতে স্বল্প মেয়াদি মধ‌্য মেয়াদি ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনা প্রণয়ন এবং তার বাস্তবায়নের প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন।

এজেড