শুক্রবার, ১৭ মে ২০২৪

| ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

ইফতারে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৮, ২৪ মার্চ ২০২৪

ইফতারে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের মিলনমেলা

বক্তব্য রাখছেন সাবেক এমপি শাহজাহান আলম সাজু

ইসলামী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিল মিলনমেলায় রূপ নিয়েছে শনিবার । রাজধানীর অফিসার্স ক্লাবে এ অনুষ্ঠানে সাত শতাধিক অ্যালামনাই ও বর্তমান শিক্ষার্থী অংশ নেন। অংশ নেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার‌্য ও ট্রেজারারও।

বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী অ্যাডভোকেট শাহ মনজুরুল হক সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সাধারন সম্পাদক ও অ্যাডভোকেট নূরুল হুদা আনছারী কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় অ্যালামনাইদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় এই অনুষ্ঠান থেকে।

অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি সাবেক এমপি শিক্ষক নেতা শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এছাড়া বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন ভূঁইয়া, সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আশকারী, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহ মনজুরুল হক প্রমুখ এতে বক্তব্য দেন। 

অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু বলেন, অ্যালামনাইরা ঐক্যবদ্ধ থাকলে অনেক কিছু করা সম্ভব। অ্যালামনাইদের অগ্রগতিই বিশ্ববিদ্যালয়ের অর্জন। ইসলামী বিশ্ববিদ্যালয় অ্যালামনাইরা দেশে-বিদেশে তাদের মেধার স্বাক্ষর রেখে চলেছে।

উপাচার্য শেখ আবদুস সালাম বলেন, অ্যালামনাইরা বিশ্ববিদ্যালয়ের সম্পদ। তারা বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্টেকহোল্ডার। দেশ ও জাতির কল্যাণের পাশাপাশি তাদের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়েরও অনেক উন্নয়ন সম্ভব।

এজেড