শনিবার, ২৭ জুলাই ২০২৪

| ১২ শ্রাবণ ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

শ্রীলঙ্কা সিরিজে সাকিবের ছুটির গুঞ্জন!

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত: ১৭:২৭, ৬ ফেব্রুয়ারি ২০২৪

শ্রীলঙ্কা সিরিজে সাকিবের ছুটির গুঞ্জন!

ফাইল ছবি

আগামী ১ মার্চ শেষ হবে চলতি বিপিএলের আসর। একই দিন বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। পূর্ণাঙ্গ সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডের পাশাপাশি দুটি টেস্ট ম্যাচও খেলবে দুই দল। সিরিজের কোনো ম্যাচ হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে না।

তবে এসব ছাপিয়ে আবার আলোচনায় সাকিব আল হাসান। টাইগারদের সব ফরম্যাটের এই অধিনায়ককে টি-টোয়েন্টি সিরিজে পাওয়া নিয়ে শঙ্কা রয়েছে। গুঞ্জন উঠেছে, সাকিব নাকি ছুটি চেয়েছেন।

মঙ্গলবার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে দেখতে তার বাসায় গিয়েছিলেন বিসিবি সভাপতি ও  ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়েছিল সাকিবের ছুটি চাওয়ার বিষয়টি নিয়ে। জবাবে পাপন বলেন, 'আমি এরকম কোনো কথা শুনিনি।’ এরপর জোর দিয়ে আবারও বললেন, ‘এরকম কোনো কথাই শুনিনি।’

চোখ নিয়ে মাস খানেক ধরে বেশ ভুগছেন সাকিব আল হাসান। একাধিক দেশে ডাক্তার দেখিয়েও কিছুতেই যেন কিছু হচ্ছিল না। চোখের সমস্যার প্রভাব পড়ছিল তার খেলাতেও। বিপিএলের চলতি আসরে ব্যাট হাতে রান পাচ্ছিলেন না। মাঠের বিবর্ণ পারফরম্যান্সের সময়টাতে গেল কিছুদিন মিরপুর কিংবা সিলেট যেখানেই খেলা হয়েছে দুয়োধ্বনিও শুনতে হয়েছে। এর মধ্যেই আজ রানে ফেরার আভাস মিলল তারকা এই অলরাউন্ডারের ব্যাটে। দুর্দান্ত ঢাকার বিপক্ষে মাঠে নেমে আজ ৩৪ রানের ইনিংস খেলেছেন তিনি।

 

এনএস