মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

| ১৪ ফাল্গুন ১৪৩০

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

নয় মাস পর মাঠে সাইফউদ্দিন, যা লিখলেন ফেসবুকে

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত: ১৮:২৩, ৭ ফেব্রুয়ারি ২০২৪

নয় মাস পর মাঠে সাইফউদ্দিন, যা লিখলেন ফেসবুকে

ছবি- সংগ্রহিত

পিঠের ইনজুরিতে লম্বা সময় মাঠের বাইরে ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। প্রায় ৯ মাস পর বিপিএল দিয়ে মাঠে ফিরলেন। ফরচুন বরিশালের জার্সিতে মাঠে ফেরা তার।

প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচটিতে ৪ ওভারে ২৪ রানে দিয়ে ১ উইকেট শিকার করেছেন সাইফউদ্দিন। পরে ব্যাট করতে দুই ছক্কা ও দুই চারের মারে ১৮ বলে ৩০ রান করে অপরাজিত ছিলেন টাইগার এই অলরাউন্ডার। যদিও তার দল ফরচুন বরিশাল ম্যাচটি ১৬ রানে হেরে গেছে। চট্টগ্রামের দেওয়া ১৪৬ রানের টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১২৯ রান তুলেছিল তামিম ইকবালরা।

মাঠে ফেরার পর নিজের ফেসবুক পেজে বার্তাও দিলেন সাইফউদ্দিন। তিনি লিখেছেন, ‘দীর্ঘ নয় মাস পর মাঠে নেমে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা। ধন্যবাদ যারা খারাপ সময়ে পাশে ছিলেন দোয়া করবেন সবাই।’

প্রায় বছর দেড়েক ধরেই জাতীয় দলের বাইরে আছেন সাইফউদ্দিন। সর্বশেষ খেলেছিলেন ২০২২ সালের অক্টোবরে। কিছুদিন পরপরই মাথাচাড়া দেয় তার ব্যাক পেইন (পিঠে ব্যথা)। গত বছর কাতারে অস্ত্রোপচারও করিয়েছিলেন। চলতি বিপিএল দিয়েই মাঠে ফেরার কথা ছিল তার। টুর্নামেন্টের শুরু থেকেই বরিশাল শিবিরেও ছিলেন। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসা বিভাগের সবুজ সংকেত না পাওয়ায় খেলতে পারেননি।

 

এনএস