বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

| ৬ আষাঢ় ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক বনভোজন সম্পন্ন

ববি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৫, ১০ মার্চ ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক বনভোজন সম্পন্ন

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক বনভোজন-২০২৪ সম্পন্ন হয়েছে। ১০ মার্চ, শুক্রবার বিশ্ববিদ্যালয় এর মূল ফটক থেকে সাগর কন্যা কুয়াকাটার উদ্দেশ্যে রওনা হয়। দুইদিন ব্যাপী এই বনভোজনে অংশ নেয় শতাধিক শিক্ষক-শিক্ষিকা।

জানা যায়, শিক্ষক সমিতির সদস্যরা শিকদার রিসোর্ট এন্ড হোটেল অবস্থান করেন এবং সাগর কন্যা কুয়াকাটার অপরূপ সৌন্দর্য উপভোগ করেন। শিক্ষক সমিতির এ আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া৷ এতে উপাচার্যের সহধর্মিনী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুনিরা সুলতানাও অংশ নেন।

শিক্ষক সমিতির এ বনভোজনে  উপহার হিসেবে প্রত্যেক শিক্ষক ও তাদের পরিবারকে দেয়া হয়েছে টি-শার্ট ও ক্যাপ। বনভোজনের সবচেয়ে বড় আকর্ষণ ছিল বারবিকিউ পার্টি। এছাড়াও অন্যান্য মিলে অন্তর্ভুক্ত ছিল সব রিচ ফুড। শিক্ষকদের অংশগ্রহণে রাফেল ড্র অনুষ্ঠিত হয়। সর্বমোট দশটি পুরষ্কারের প্রথম তিনটিতে আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হয়।

এ বিষয়ে শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আবদুল বাতেন চৌধুরী বলেন, শিক্ষকদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে অত্যন্ত সফলভাবে আমরা বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক বনভোজন ২০২৪ সম্পন্ন করি। এই অনুষ্ঠানের মাধ্যমে আমার দৃঢ় বিশ্বাস সম্মানিত সহকর্মীবৃন্দ তাদের পরিবার নিয়ে খুব উপভোগ্য সময় কাটিয়েছেন।

সাধারণ সম্পাদক ড. তারেক মাহমুদ আবীর আবদুল বাতেন চৌধুরী বলেন, খুব চমৎকারভাবে সফল একটা বনভোজন সম্পন্ন করতে পেরেছি। আগামীতেও বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি শিক্ষকদের পাশে থেকে এরকম কর্মকান্ড চালিয়ে যাবে বলে আশা রাখি।

এজেড