সোমবার, ২২ এপ্রিল ২০২৪

| ৯ বৈশাখ ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

ইআবি মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক ফয়সাল সদস্য সচিব শরিফুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪২, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

ইআবি মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক ফয়সাল সদস্য সচিব শরিফুল

ছবিতে আহ্বায়ক ও সদস্য সচিব

বীর মুক্তিযোদ্ধার সন্তান মো: ফয়সাল আহমেদ কে আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. শরীফুল ইসলামকে সদস্য সচিব করে আট সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

১২ ফেব্রুয়ারি, সোমবার সংগঠনের মহাসচিব মোঃ শফিকুল ইসলাম বাবু এর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো: সোলায়মান মিয়ার অনুমতিক্রমে বীর মুক্তিযোদ্ধা সন্তান জনাব মোঃ ফয়সাল আহমেদ কে আহ্বায়ক ও জনাব মো: শরীফুল ইসলামকে সদস্য সচিব করে ৮ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রাবেয়া জান্নাত, দেবাংশ রঞ্জন নন্দী, মো.শাহিন আল মামুন আজাদ, মো.দেলওয়ার হোসেন, লিনা খানম ও এমদাদুল ইসলাম চৌধুরী। 

এই আহ্বায়ক কমিটিকে দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রেরণের জন্য নির্দেশ প্রদান করেছে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল। এছাড়াও গঠনতন্ত্রের আইন কানুন মেনে সংগঠন পরিচালনা করতে হবে। এই কমিটি বাতিল ও সংরক্ষণের ক্ষমতা রাখে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।